thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

পাঞ্জাবকে হারিয়ে তিনে হায়দারাবাদ

২০১৭ এপ্রিল ২৯ ১০:০৮:২১
পাঞ্জাবকে হারিয়ে তিনে হায়দারাবাদ

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৩৩তম ম্যাচে দুরন্ত জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ২৬ রানে জিতেছে হায়দারাবাদ। তবে এই ম্যাচেও দলের একাদশে ছিলেন না বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান।

মোহালিতে টসে জিতে হায়দরাবাদকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় পাঞ্জাব। ওপেনারদের দাপটে হায়দারাবাদ নির্ধারিত ২০ ওভারে ২০৭ রান সংগ্রহ করে। যার জবাবে ব্যাট করতে নেমে ১৮১ রানে ইনিংস গুটিয়ে যায় পাঞ্জাবের।

দুই ওপেনারের ঝোড়ো ইনিংস। আর বোলিংয়ে পেস-স্পিন জোড়া ফলা। শুক্রবার মোহালিতে সানরাইজার্স হায়দারাবাদের জয়ের পিছনে এই দু’টো কারণই উঠে আসছে। জিতে ওয়ার্নাররা উঠে এলেন তিন নম্বরে।

পাঞ্জাব বোলিংকে সমীহ না করে ডেভিড ওয়ার্নার (২৭ বলে ৫১) এবং শিখর ধাওয়ান (৪৮ বলে ৭৭) দশ ওভারে ১০৭ রান তুলে দেন। এর পর কেন উইলিয়ামসন ২৭ বলে ৫৪ করে স্কোর নিয়ে যান ২০৭-৩।

পাঞ্জাবের হয়ে গ্লেন ম্যাক্সওয়েল ২টি এবং মোহিত শর্মা ১টি উইকেট পান।

হায়দারাবাদের ছুড়ে দেওয়া বিশাল টার্গেটের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাব করে ১৮১-৯। চোটের জন্য হাসিম আমলা না খেলায় পাঞ্জাবের ব্যাটিং দুর্বল হয়ে পড়েছিল। তিন নম্বরে নামা শন মার্শ একা চেষ্টা করেছিলেন। কিন্তু ৫০ বলে ৮৪ করার পরে তাকে ফিরিয়ে দেন ভুবনেশ্বর কুমার। ২৭ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। তবে পাঞ্জাবের মাঝের ওভারগুলোয় রান রেট আটকে দেন লেগ স্পিনার রশিদ খান।

৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে এক উইকেট তোলেন এই আফগান বোলার। ফলে ম্যাচসেরার পুরস্কারটিও তার হাতেই উঠেছে। এছাড়া আশিষ নেহরা ও সিদ্ধার্থ কল ৩টি করে উইকেট নিয়েছেন।

এর আগে দিনের অপর ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ৭ উইকেটে হারিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর