thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পন্টিংয়ের আইপিএল সেরা একাদশের নেতৃত্বে ওয়ার্নার

২০১৭ এপ্রিল ২৯ ১৩:০২:৪৮
পন্টিংয়ের আইপিএল সেরা একাদশের নেতৃত্বে ওয়ার্নার

দ্য রিপোর্ট ডেস্ক : অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার রিকি পন্টিং আইপিএলের সেরা একাদশের তালিকা প্রকাম করেছেন। যেখানে স্থান পাননি ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। এমনকি আসরের সেরা রান সংগ্রহকারী গৌতম গম্ভীরও নেই পান্টিংয়ের সেরা একাদশে।

পন্টিংয়ের এই তালিকা থেকে বাদ পড়েছেন টি২০ ব্যাটিং দানব ক্রিস গেইল এবং দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। তার স্বদেশি স্টিভেন স্মিথকেও রাখেননি তিনি নিজের সেরা একাদশে।

তবে সেরা এই একাদশের ওপেনিংয়ে পন্টিং রেখেছেন তার আরেক স্বদেশি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে। আর দ্বিতীয় ওপেনার হিসেবে রেখেছেন হাশিম আমলাকে। তিন নম্বরে ব্যাটিং করবেন সুরেশ রায়না। এরপর জস বাটলার, নিতিশ রানা ও গ্লেন ম্যাক্সওয়েলকে রেখেছেন তিনি। পন্টিংয়ের দলে অলরাউন্ডার হিসেবে রয়েছেন ক্রিস মরিস। স্পিনার হিসেবে হরভজন সিং ও রশীদ খানকে বেছে নিয়েছেন পন্টিং। পেস আক্রমণ সামলাবেন ভুবনেশ্বর কুমার ও মিচেল ম্যাকক্লেনাঘান।

পন্টিংয়ের সেরা একাদশ : হাশিম আমলা, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), সুরেশ রায়না, জস বাটলার (উইকেটরক্ষক), নিতিশ রানা, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস মরিস, হরভজন সিং, ভুবনেশ্বর কুমার, মিচেল ম্যাকক্লেনাঘান ও রশিদ খান।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর