thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

স্বজনরা আসলেই সরফরাজের লাশের বিষয়ে সিদ্ধান্ত

২০১৭ এপ্রিল ২৯ ১৫:৪৭:৫৮
স্বজনরা আসলেই সরফরাজের লাশের বিষয়ে সিদ্ধান্ত

রাজশাহী অফিস : রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার সাব্বির আহমেদ সরফরাজের (৩০) লাশের বিষয়ে সিদ্ধান্ত নিবেন পরিবারের সদস্যরা। আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সরফরাজের পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। তারা শনিবার বিকেলে বিমানযোগে রাজশাহী পৌঁছাবেন বলে জানা গেছে। তারা এসে সরফরাজের লাশের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

নিহত সরফরাজ ৩১তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দিয়েছিলেন। তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) হিসেবে কর্মরত ছিলেন।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম আরও বলেন, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের পেছনে আরএমপির একটি অফিসার্স মেস আছে। সেখানকার নিচতলার একটি কক্ষে মাঝে মাঝে গিয়ে বিশ্রাম করতেন পুলিশ কর্মকর্তা সরফরাজ। শনিবার সকালে ওই কক্ষেই তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

ইফতেখায়ের আলম জানান, জানালার গ্রিলের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সরফরাজের লাশ পাওয়া গেছে। সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে লাশটি উদ্ধারের প্রস্তুতি চলছে। ৩টা পর্যন্ত লাশটি উদ্ধার করা হয়নি। অফিসার্স মেসটির ভেতরে আরএমপি কমিশনার শফিকুল ইসলাম, রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, পিবিআই ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরা অবস্থান করছেন।

শনিবার তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অফিসার্স মেছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তারা চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা ছিলেন। তবে বর্তমানে তারা রাজশাহী নগরীর উপশহর এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

তিনি রাজশাহী মহানগর পুলিশের সাবেক কমিশনার ডিআইজি এম ওবায়দুল্লাহ ছেলে। সরফরাজ হোসেন রাজপাড়া থানা সহকারি পুলিশ কমিশনার ছিলেন।

রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের ডাক্তার অধ্যাপক এনামুল হক সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তার রুমের ভেতর থেকে লাগানো ছিলো। তিনি নাইলন রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

(দ্য রিপোর্ট/এআরই/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর