thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দুই মাস পর ক্যাম্পাসে ফিরলেন সুবর্ণা

২০১৭ এপ্রিল ২৯ ১৭:৫৩:১১
দুই মাস পর ক্যাম্পাসে ফিরলেন সুবর্ণা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাসে চাপাপড়া সুবর্ণা মজুমদার দীর্ঘ ২ মাস ১০ দিন চিকিৎসা নেওয়ার পর ফিরে এসেছে তার ক্যাম্পাসে।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে ঢাকা এ্যাপোলো হাসপাতাল থেকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সযোগে ক্যাম্পাসে আনা হয়।

ক্যাম্পাসে সুবর্ণা তার নিজ বিভাগের সহপাঠী, শিক্ষক ও বড় ভাই-বোনদের সাথে দেখা করেন। এ সময়ে উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মো. আনিসুর রহমান।

সুবর্ণা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে তার চিকিৎসার ব্যয়ভার বহন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বলেন, ‘সুবর্ণাকে বিনা বেতনে পড়াশুনার ব্যবস্থা করে দেওয়া হবে। তাকে স্কলারশিপ দেওয়া হবে এবং তার স্বামীকে বিশ্ববিদ্যালয়ে চাকরির ব্যবস্থা করা হবে।’

সবার সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সুবর্ণাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সযোগে বাগেরহাটের চিতলমারীতে তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

উল্লেখ্য, সুবর্ণা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। গত ১৯ ফেব্রুয়ারি সে তার বাড়ি থেকে সকালে বিশ্ববিদ্যালয়ে আসছিল। সকালে বিশ্ববিদ্যালয়ে ঢোকার সময় বিশ্ববিদ্যালয়ের একটি বাস তাকে চাপা দেয়। এতে ওই শিক্ষার্থীর শরীরের ওপর দিয়ে বাস চলে গেলে তার পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আহত সুবর্ণাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর