thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ময়মনসিংহে গৃহবধুকে দাহ্য পদার্থ নিক্ষেপ, আটক ১

২০১৭ এপ্রিল ২৯ ২১:২৪:৩৭
ময়মনসিংহে গৃহবধুকে দাহ্য পদার্থ নিক্ষেপ, আটক ১

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে লিপা আক্তার (৩২) নামে এক গৃহবধুকে দাহ্য পদার্থ নিক্ষেপ করে মুখমণ্ডল ও শরীর ঝলছে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ শরীফ নামে একজনকে আটক করেছে।

শনিবার (২৯ এপ্রিল) ভোরে এ ঘটনা ঘটেছে। পরে বাড়ির লোকজন তাকে প্রথমে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

চিকিৎসকরা জানিয়েছেন, লিপা বর্তমানে শঙ্কামুক্ত। দাহ্য পদার্থে তার শরীরের ২০ ভাগ ঝলসে গেছে।

আহত লিপা ও তার স্বামীসহ পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জেরে লিপার শরীরে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

নান্দাইল থানার ওসি আতাউর রহমান জানান, নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী লিপা আক্তার তার ঘরে ৩ সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। শনিবার ভোরে কয়েকজন প্রতিবেশি ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে লিপার শরীরে দাহ্য পদার্থ নিক্ষেপ করে চলে যায়। এ সময় তার দিনমজুর স্বামী ফরিদ মিয়া নরসিংদী কাজে ছিলেন। পরে লিপার চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। দাহ্য পদার্থে লিপার শরীরের বিভিন্নস্থান ঝলসে গেছে।

হাসপাতালে ভর্তি লিপা আক্তার জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে একই গ্রামের শরীফ, রমজান, মাসুদ ও নাজিম উদ্দিন ভোরে ঘরের দরজা ভেঙ্গে তার স্বামীকে না পেয়ে তার শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

এদিকে স্বামী ফরিদ মিয়া এসিড নিক্ষেপকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর