thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

সরিয়ে ফেলা হলো স্টেডিয়ামের ভুল নামফলক

২০১৭ এপ্রিল ২৯ ২২:২৪:৫২
সরিয়ে ফেলা হলো স্টেডিয়ামের ভুল নামফলক

নড়াইল প্রতিনিধি : অবশেষে সরিয়ে ফেলা হয়েছে ভুল করে সাটিয়ে দেওয়া ‘নড়াইল জেলা স্টেডিয়াম’ নামফলকটি। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর শুক্রবার (২৮ এপ্রিল) রাতেই ভুল নামফলকটি সরিয়ে ফেলা হয়। সঙ্গে ভুলের বিষয়টি জানতে তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

এ ব্যাপারে জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ বলেছেন, ‘ভুল নামফলক লাগানোর বিষয়টি জানার পর তা সরিয়ে ফেলা হয়েছে। দ্রুতই ‘বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম’ নামফলকটি স্থাপন করা হবে।’

তিনি আরও বলেছেন, ‘অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সিদ্দিকুর রহমানকে আহবায়ক করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।’

উল্লেখ্য, জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে বেশ কিছুদিন ধরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামের প্রবেশদ্বারসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজ চলছে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেছেন, ‘বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামটি গেজেট আকারে প্রকাশ করা। এই নাম পরিবর্তনের প্রশ্নই আসে না। ঠিকাদারের ভুলে নামফলক পরিবর্তনের এ সমস্যা হতে পারে।

প্রসঙ্গত, ‘বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম’ এর নাম বদলে দক্ষিণপাশের প্রবেশদ্বারে লেখা হয় ‘নড়াইল জেলা স্টেডিয়াম, নড়াইল’। যা গত ২৮ এপ্রিল(শুক্রবার) সকালে এই পরিবর্তন সবার নজরে আসে। এমন পরিবর্তন দেখে হতবাক হন ক্রীড়ামোদীসহ সব পেশার মানুষ। ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন নড়াইলবাসী। বিভিন্ন গণমাধ্যমে গুরুত্ব সহকারে বিষয়টি প্রকাশ করা হয়।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর