thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শেষ মুহূর্তের গোলে রিয়ালের জয়

২০১৭ এপ্রিল ২৯ ২২:৫৯:৪৮
শেষ মুহূর্তের গোলে রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : শেষ বাঁশি পড়তে বাকি ছিল তখন মাত্র ৪ মিনিট। তার আগেই গোল করে রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত করেন ব্রাজিলীয় মিডফিল্ডার মার্সেলো। ম্যাচের ৮৬ মিনিটে তার দেওয়া দারুণ গোলে ভালেন্সিয়ার বিপক্ষে ২-১ জয় তুলে নিয়েছে রিয়াল।

শনিবার(২৯ এপ্রিল) রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় স্বাগতিক রিয়াল। ম্যাচের ২৭ মিনিটে ডান দিক থেকে বাড়ানো দানি কারবাহালের ক্রসে হেড করে দলকে লিড এনে দেন পর্তূগাল তারকা রোনালদো।

এই গোলের সুবাদে এবারের লিগে ২০ গোল পূর্ণ করলেন তিনি। এছাড়া সর্বোচ্চ গোলের তালিকায় রোনালদোর অবস্থান গিয়ে দাড়ালো তিন নম্বারে। এই তালিকায় ৩৩ গোল করে শীর্ষে রয়েছেন বার্সা তারকা লিওনেল মেসি।

এই গোলে ১-০তে এগিয়ে বিরতিতে যায় রিয়াল। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে ওঠে অতিথিরা। শেষমেষ এর ফলও পায় ভালেন্সিয়া। ম্যাচের ৮১ মিনিটে দলের হয়ে গোল পরিশোধ করেন ড্যানি পারিজো। চমৎকার ফ্রি-কিকে বল জালে জড়ান স্পেনের মিডফিল্ডার।

গত ফেব্রুয়ারিতে ভালেন্সিয়ার মাঠে ২-১ গোলে হেরে গিয়েছিল রিয়াল। এদিন অনেকটা তারই প্রতিশোধ হয়ে গেলে রিয়ালের জন্যে। আর এই জয়ে পুরো তিন পয়েন্ট নিয়ে আপাতত সবার উপরে অবস্থান করছে তারা।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর