thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সুপার ওভারে জয় মুম্বাইয়ের

২০১৭ এপ্রিল ৩০ ১১:৫৬:৩৮
সুপার ওভারে জয় মুম্বাইয়ের

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৩৫তম ম্যাচে শ্বাসরুদ্ধকর জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। শেষ পর্যন্ত সুপার ওভারের নাটকীয়তায় গুজরাট লায়ন্সকে হারিয়ে দিয়েছে মুম্বাই।

জয়ের জন্য মুম্বাইয়ের শেষ বলে দরকার ছিল মাত্র এক রান। কিন্তু ক্রুনাল পান্ডের রানআউটই তাদের লড়াই শেষ করে দেয়। সুপার ওভার ছাড়া কোনও উপায় ছিল না। তবে সুপার ওভারে জাসপ্রীত বুমরার আগ্রাসী বোলিংয়ের দাপটে হার মানতে বাধ্য হন সুরেশ রায়নারা। সুপার ওভারে মুম্বাইয়ের ১১ রান টপকাতেই পারল না গুজরাত লায়ন্স। এক ওভারে ছয়-এর বেশি রান করতে পারেনি তারা।

এ দিন প্রথমে ব্যাট করে গুজরা লায়ন্স ৯ উইকেটে তোলে ১৫৩ রান। ঈশান কিষাণের ৪৮ রানের ইনিংস এবং মিডল অর্ডারে রবীন্দ্র জাদেজা ও জেমস ফকনারের ৪৩ রানের পার্টনারশিপই এই ইনিংসের ভীত।

মুম্বাই বোলাররা বিশেষ করে ক্রুনাল পান্ডে (৩-১৪), জাসপ্রীত বুমরা (২-৩২) ও লাসিথ মালিঙ্গা (২-৩৩) চাপে রেখেছিলেন সুরেশ রায়নার দলের ব্যাটসম্যানদের। রায়না এ দিন মাত্র ১ রান করে আউট হয়ে যান। স্লগ ওভারে অ্যান্ড্রু টাইয়ের ১২ বলে ২৫ রান তাদের ১৫০ রানের গণ্ডি পার করিয়ে দেয়।

১৫৩ রান তাড়া করতে নেমে ওপেনার পার্থিব পাটেল (৪৪ বলে ৭০ রান) ছাড়া আর কেউই তেমন লড়াই করতে পারেননি। নিতিশ রানা (১৯), কায়রন পোলার্ড (১৫) ও ক্রুনাল (২৯) দুই অঙ্কের রানে পৌঁছান।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর