thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

২০১৭ এপ্রিল ৩০ ১৪:০৭:৪০
ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানসহ আটক ৫

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৫ জনকে আটক করা হয়েছে র‌্যাব, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে।

রবিবার (৩০ এপ্রিল) সকালে আটকদের জিজ্ঞাসাবাদের জন্য পাবনা র‌্যাব-১২ কার্যালয়ে নেওয়া হয়েছে। এর আগে শনিবার (২৯ এপ্রিল) গভীর রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়েছিল। এ সময় ৩৫ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক বিশ্বাস, তার ছেলে যুবলীগ কর্মী রকি বিশ্বাস, ঈশ্বরদী পৌর যুবলীগ নেতা বিপ্লবের তিন ভাই মিজানুর রহমান স্বপন, ফারুক হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, সাম্প্রতিক সময়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তারের লক্ষ্যে ঠিকাদারের কাজে বাঁধা প্রদান করাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এই অভিযান শুরু হয়েছে।

তিনি আরও জানান, চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে শনিবার রাতে আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাসসহ যুবলীগের বেশ কিছু নেতার বাড়িতে অভিযান চালানো হলেও তাদের পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার দ্য রিপোর্টকে জানান, রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার, ঠিকাদারদের কাজে বাঁধা প্রদানসহ বিভিন্ন বিষয়ে দখলদারিত্ব ও সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। অভিযানে ইউপি চেয়ারম্যানের ছেলে রকি বিশ্বাসের কাছ থেকে ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও ৫ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/একেএ/এআরই/এপ্রিল ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর