thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাজধানীতে শিশুর লাশ উদ্ধার

২০১৭ এপ্রিল ৩০ ১৫:১২:৫৯
রাজধানীতে শিশুর লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর পূর্ব ভাটারা সাইদ নগরের একটি বাসা থেকে সাব্বির হোসেন (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ এপ্রিল) রাত ১১টার দিকে ভাটারারবি-ব্লকের ৭ নম্বর মাজহারুল ইসলামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। রবিবার (৩০ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাব্বিরের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার বরশিকুড়ায়। তার বাবা আবু সাঈদ এবং মা ইয়াসমিন বেগম ফরিদপুরে একটি ইটভাটায় কাজ করে। সাব্বির ও তার ছোট বোন ফারজানা ভাটারায় তার দাদা-দাদীর কাছে থাকতো। সেস্থানীয় ব্র্যাক স্কুলের ১ম শ্রেণির ছাত্র ছিলো।

নিহতের বাবা আবু সাইদ জানিয়েছেন, শনিবার দুপুরে বাসায় দুই ভাইবোন খেলছিলো। সাব্বির একটি টুলে দাঁড়িয়ে কাপড় দিয়ে গলায় পেঁচিয়ে জানালার গ্রীলের সঙ্গে বাধে। একপর্যায়ে পায়ের নিচ থেকে টুল সরে গেলে তার গলায় ফাঁস লেগে যায়।

ছোটবোন ফারজানা তার দাদাকে ডেকে আনলে তিনি সাব্বিরকে ফাঁস খুলে নিচে নামান। ততক্ষণে তার মৃত্যু হয়।

ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) লাল মিয়া দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ছোট বোনের সঙ্গে খেলতে খেলতেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এপ্রিল ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর