thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আড়াইহাজারে দুর্বৃত্তদের হামলায় গুলিবিদ্ধ ৪

২০১৭ এপ্রিল ৩০ ১৬:৪৩:৫৭
আড়াইহাজারে দুর্বৃত্তদের হামলায় গুলিবিদ্ধ ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ আড়াইহাজারে বালু সন্ত্রাসী ও গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার সকাল ১০টার দিকে আড়াইহাজার উপজেলার খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নের মেঘনা নদীর মাঝখানে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আল আমিন (২০), দুলাল (৩০), বাতেন (২৬) ও খাজা (২৩)।

এলাকাবাসী জানান, কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যেরচর গ্রামের জয়নাল আবেদীন দীর্ঘদিন ধরে মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল। রবিবার ১০টার দিকে কালাপাহাড়িয়া থেকে বালু উত্তোলন করতে গিয়ে এক পর্যায়ে পার্শ্ববর্তী খাগকান্দায় ইউনিয়নের নয়নাবাদ মৌজায় ঢুকে অবৈধভাবে বালু উত্তোলন করতে থাকে। এই সময় কয়েকজন গ্রামবাসী একত্রিত হয়ে কয়েকটি ট্রলার দিয়ে মেঘনা নদীতে গিয়ে বালু সন্ত্রাসীদের বাধা দেয়। এ সময় জয়নালের লোকজন ৪-৫টি স্পিড বোট দিয়ে গ্রামবাসীর উপর হামলা চালায়। এসময় ৪ জন গুলিবিদ্ধ হন।

খাগকান্দা গ্রামবাসীর দাবি, জয়নালের লোকেরা শটগান দিয়ে তাদের গুলি করেছে। খাগকান্দা তদন্ত কেন্দ্রের ইনচার্জ লুৎফর রহমান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। তবে আহতরা গুলিবিদ্ধ না বোমায় আহত তা বলা যাচ্ছে না।

খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম নুরু জানান, নিরীহ গ্রামবাসীর উপর সন্ত্রাসীরা ছড়ড়া গুলি চালিয়েছে।

আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। মেঘনায় বালু উত্তোলনকে কেন্দ্র করে এর আগে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে পরিবেশ শান্ত। পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে গোলাগুলির মতো কোন ঘটনা ঘটেনি।

(দ্য রিপোর্ট/এপি/এপ্রিল ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর