thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অসুস্থ স্ত্রীর পাশে থাকতে দেশে ফিরছেন মাশরাফি

২০১৭ এপ্রিল ৩০ ১৯:৫২:২১
অসুস্থ স্ত্রীর পাশে থাকতে দেশে ফিরছেন মাশরাফি

দ্য রিপোর্ট প্রতিবেদক : অসুস্থ স্ত্রীর পাশে থাকতে সাসেক্স অনুশীলন ক্যাম্প থেকে ছুটি নিয়ে দেশে ফিরছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। রবিবার(৩০ এপ্রিল) সন্ধ্যায় দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) মিডিয়া কমিটির চেয়াম্যান জালাল উইনুস।

জালাল ইউনুস জানিয়েছেন, রবিবার রাতেই দেশের মাটিতে পা রাখার কথা রয়েছে তার। এর আগে গত শনিবারই(বাংলাদেশ সময়) ইংল্যান্ড থেকে রওনা হয়েছেন মাশরাফি। তিনি এখন দেশের পথে রয়েছেন বলেও জানিয়েছেন জালাল ইউনুস।

জালাল ইউনুস আরও জানিয়েছেন, মূলত স্ত্রীর অসুস্থতার কারনে দেশে ফিরছে মাশরাফি। সবকিছু ঠিক থাকলে আগামী ৪ অথবা ৫ মে ক্যাম্পে যোগ দিতে সাসেক্স ফিরে যাবেন জাতীয় দলের এ নির্ভরযোগ্য পেসার।

মাশরাফির পারিবারিক সূত্র থেকে জানা গেছে, শনিবার হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। পরে তাকে ভর্তি করা হয় মোহাম্মদপুরের একটি বেসরকারী হাসপাতালে। এখন সেখানেই রয়েছেন সুমি।

এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতির জন্য ইংল্যান্ডের সাসেক্সে অনুশীলন ক্যাম্প করতে গত ২৬ এপ্রিল মাশরাফিরা নেতৃত্বে দেশ ছেড়েছিল বাংলাদেশ দল। পরদিন ২৭ এপ্রিল সেখানে পৌঁছে দুইদিন অনুশীলনের পর স্ত্রীর অসুস্থাতার খবর পান মাশরাফি। আর তখন ছুটি নিয়ে দেশের উদ্দেশ্যে রওনা হন তিনি।

উল্লেখ্য, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটি শুরু হবে আগামী ১২ মে। যেখানে বাংলাদেশ ছাড়াও অংশ নেওয়ার কথা রয়েছে নিউজিল্যান্ডের।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর