thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ জুলাই ২০১৭, ৯ শ্রাবণ ১৪২৪,  ২৯ শাওয়াল ১৪৩৮

মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের মে দিবস পালন

২০১৭ মে ০২ ১২:১৯:১৬
মালয়েশিয়ায় কমিউনিটি প্রেসক্লাবের মে দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি : মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়া। সোমবার কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ের রসনা বিলাস রেস্টুরেন্টে আলোচনা সভার আয়োজন করা হয়।

কমিউনিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুকের সঞ্চালনায় সভাপতি এসএম রহমান পারভেজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল।

প্রধান অতিথির বক্তব্যে হেদায়েতুল ইসলাম মণ্ডল শ্রমিক দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বিশদ আলোচনা করেন। একই সঙ্গে শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় যারা সংগ্রাম ও ত্যাগ করেছেন তাদের স্মরণ করা হয়।

এছাড়া প্রেসক্লাব ও রসনা বিলাস রেস্টুরেন্টের পক্ষথেকে টাকার অভাবে যারা দেশে ফেরত যেতে পারছেন না এমন ছয়জন শ্রমিককে বিমান টিকিট দেয়ার ঘোষণা দেওয়া হয়।

এছাড়া সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আহমাদুল কবির, মো. আমিনুল ইসলাম রতন, মো. রফিকুল ইসলাম, মস্তফা ইমরান রাজু, খন্দকার মোস্তাক রয়েল শান্ত, রফিকুল ইসলাম খান, শামছুজ্জামান নাঈম, কাজী আশরাফুল ইসলাম, আলাউদ্দিন সিদ্দিকী, এম এ কাদের প্রমুখ।

(দ্য রিপোর্ট/এআরই/মে ০২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর



রে