thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

অ্যান্ডারসন ঝড়ে দিল্লির কাছে হায়দরাবাদের হার

২০১৭ মে ০৩ ১১:৪৪:২৮
অ্যান্ডারসন ঝড়ে দিল্লির কাছে হায়দরাবাদের হার

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪০তম ম্যাচে দুরন্ত জয় তুলে নিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। যাদের ৮ ম্যাচে অর্জন ছিল মাত্র ৪ পয়েন্ট। আর সেই দলের কাছেই চমক দেখলো মুস্তাফিজহীন সানরাইজার্স হায়দরাবাদ। মঙ্গলবার সানরাইজার্সকে ৬ উইকেটের ব্যবধানে হারিয়েছে দিল্লি।

যুবরাজ সিংয়ের ব্যাটে পুরনো দিনের আস্ফালন (৪১ বলে অপরাজিত ৭০, স্ট্রাইক রেট ১৭০.৭৩)। যোগ্য সঙ্গত দিলেন ফর্মে থাকা অধিনায়ক ডেভিড ওয়ার্নার (২১ বলে ৩০), কেন উইলিয়ামসন (২৪ বলে ২৪)। হায়দরাবাদ ব্যাটসম্যানদের প্রবল তাণ্ডবে কেউই কল্পনা করতে পারেননি যে, এমনই জায়গা থেকে ম্যাচ বার করে নিয়ে যাবে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকা দিল্লি ডেয়ারডেভিলস।

সেই কাজ সম্পন্ন করলেন নিউজিল্যান্ডের মারকুটে ব্যাটসম্যান কোরি অ্যান্ডারসন (২৪ বলে অপরাজিত ৪১, স্ট্রাইক রেট ১৭০.৮৩) এবং অলরাউন্ডার ক্রিস মরিস (৭ বলে অপরাজিত ১৫)। পাঁচ বল বাকি থাকতেই দিল্লি ম্যাচ জিতে যায়। অবশ্য জয়ের ভিত গড়ে দিয়েছিলেন করুন নায়ার (২০ বলে ৩৯) এবং ঋষভ পান্থ (২০ বলে ৩৪)। ম্যাচ হেরে হতাশ ওয়ার্নার বলেছেন, ‘আমাদের মনে হয়েছিল ১৮৬ রান তোলা কঠিন হবে। কিন্তু অ্যান্ডারসনই ম্যাচ শেষ করে দিল। ওরা আমাদের চেয়ে অনেক ভাল ক্রিকেট খেলেছে।’

১১ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ পয়েন্ট টেবিলের তিনে। দিল্লি ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর