thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

এরশাদের জোটকে স্বাগত জানিয়ে শ্যামপুরে জাপার মিছিল

২০১৭ মে ০৬ ১৮:০২:১৭
এরশাদের জোটকে স্বাগত জানিয়ে শ্যামপুরে জাপার মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : আগামীকাল রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট নামে রাজনীতিতে নতুন জোটের আত্মপ্রকাশ হতে যাচ্ছে। এই জোটের সাফল্য কামনা করে সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নেতৃত্বে শনিবার দুপুরে মিছিল ও সমাবেশ করেছে শ্যামপুর ও কদমতলি খানা জাতীয় পার্টি।

শ্যামপুর বালুর মাঠে মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা, দক্ষিণ জাপার সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, কদমতলি থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও মহানগর জাপা নেতা মাহবুবুর রহমান খসরু। সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী বাবলার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

মিছিল পূর্ব সমাবেশে বাবলা বলেন, কাল আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট নামে নতুন রাজনৈতিক জোট গঠিত হবে। ইসলামী মূল্যবোধে বিশ্বাসী, উদার গণতন্ত্রে বিশ্বাসী বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের সমন্বয়ে এই জোট গঠন করা হবে। ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণ এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে একটি সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমাণে এই জোট আগামীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সামনের দিনগুলোতে গণমানুষের অধিকার আদায়ে সামনের কাতারে থেকে লড়াই করবে পল্লীবন্ধুর এই জাতীয় জোট। আজ থেকে এই জোটের কথা বাংলাদেশের গ্রাম-গঞ্জে শহরে-বন্দরে পাড়া-মহল্লায় ছড়িয়ে দিতে হবে। এজন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বাবলা আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনেও এই জোট নিয়ামক শক্তির ভূমিকা পালন করবে। এই জোটের সমর্থন তথা আমাদের পার্টির চেয়ারম্যানের সমর্থন ছাড়া কোনো দল এককভাবে রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না।

(দ্য রিপোর্ট/সাআ/এপি/মে ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর