thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

মুখোমুখি হচ্ছেন শারাপোভা-বুশার্ড

২০১৭ মে ০৮ ১৩:০১:৫০
মুখোমুখি হচ্ছেন শারাপোভা-বুশার্ড

দ্য রিপোর্ট ডেস্ক : ডোপিং কান্ডের পর ১৫ মাস নিষেধাজ্ঞা কাটিয়ে কোর্টে ফিরেছেন রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা। তবে তার এই প্রত্যাবর্তনকে মেনে নিতে পারেননি কানাডিয়ান টেনিস তারকা ইউজিনি বুশার্ড। শারাপোভাকে ‘প্রতারক’ বলেও মন্তব্য করেন এই কানাডিয়ান। এবার টেনিস কোর্টে এই দুজন মুখোমুখি হতে চলেছেন।

আগামী ২৮ মে থেকে শুরু হবে বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্ট ফ্রেঞ্চ ওপেন। এই ক্লে কোর্টের লড়াইয়ের জন্য নিজেকে তৈরি করতেই শারাপোভা নাম লিখিয়েছেন মাদ্রিদ ওপেনে।

ক্রোয়েশিয়ার মিরজানা লুসিক ব্যারোনিকে হারিয়ে প্রথম রাউন্ডের বাধা পেরিয়েছেন শারাপোভা। প্রথমে পিছিয়ে থেকেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নেন তিনি। প্রথম সেটে ৬-৪ সেটে হেরে যান শারাপোভা। পরের সেটেই একই ব্যবধানে জয় তুলে নেন তিনি। আর ম্যাচ নির্ধারণী সেটে ৬-০ গেমের দারুণ জয় তুলে নিয়েছেন তিনি।

অপর ম্যাচে বুশার্ড ফরাসি অ্যালাইজ কোর্নেটকে হারিয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছেন। ফলে দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হতে চলেছেন শারাপোভা-বুশার্ড। যা নিয়ে টেনিস ভক্তদের মধ্যে চলছে ব্যাপক উত্তেজনা।

এর আগে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে স্টুটগার্ট ওপেনের সেমিফাইনাল পর্যন্ত উঠেন শারাপোভা। তবে এরপর ক্রিস্টিনা ম্লাদেনোভিচের কাছে তিন সেটের লড়াইয়ে হেরে ছিটকে পড়েন মারিয়া শারাপোভা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মে ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

টেনিস এর সর্বশেষ খবর

টেনিস - এর সব খবর