thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

বুশার্ডের কাছেই হারলেন শারাপোভা

২০১৭ মে ০৯ ১৩:০৮:২৯
বুশার্ডের কাছেই হারলেন শারাপোভা

দ্য রিপোর্ট ডেস্ক : ইউজিনি বুশার্ডের বিপক্ষে কোর্টে পরাজয়ই স্বীকার করতে হলো রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভাকে। তার পেছনে অন্যতম কারণ হচ্ছে বুশার্ডের বিপক্ষে কোর্টে নামার আগে কিছুটা স্নায়ুচাপে ভুগছিলেন শারাপোভা। যা তিনি আর শেষ পর্যন্ত কাটিয়ে উঠতে পারেননি।

ডোপিং কান্ডের পর ১৫ মাস নিষেধাজ্ঞা কাটিয়ে কোর্টে ফিরেছেন শারাপোভা। তবে তার এই প্রত্যাবর্তনকে মেনে নিতে পারেননি কানাডিয়ান টেনিস তারকা বুশার্ড। শারাপোভাকে ‘প্রতারক’ বলেও মন্তব্য করেন এই কানাডিয়ান।

এরপরই টেনিস কোর্টে এই মুখোমুখি হন এ দুজন। তবে বুশার্ডের দেওয়া অপবাদগুলো মেনে নিতে পারেনি শারাপোভা। যার ফলে তিনি কিছুটা নার্ভাস ছিলেন। আর যে করেই হোক ম্যাচ জিততে চেয়েছিলেন। তবে সেই স্নায়ুচাপ আর সামলে উঠতে পারেননি সাবেক নাম্বার ওয়ান মারিয়া শারাপোভা। ইউজেনি বুচার্ডের কাছে হেরে মাদ্রিদ ওপেনের দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিলেন তিনি।

৭-৫, ২-৬, ৬-৪ সেটে হেরে বসেন এই রুশ তারকা। ফলাফলই বলে দিচ্ছে, ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। সহজে হার মানেননি মাশা। জয়ের জন্য বুশার্ডকে তিন ঘণ্টা লড়াই করতে হয়েছে।

প্রথম রাউন্ডে লড়াই করেও ৭-৫ সেটে হরে যান শারাপোভা। এরপর দ্বিতীয় সেটে দারুণভাবে ঘুরে দাঁড়ান তিনি। ২-৬ ব্যবধানে সেটটা জিতে নেন। তবে তৃতীয় সেটে আর পারেননি এই তারকা। ৬-৪ ব্যবধানে হার মানতে হয় তাকে।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

টেনিস এর সর্বশেষ খবর

টেনিস - এর সব খবর



রে