thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে শাহানা কাজী

২০১৭ মে ১১ ১৩:৫৪:২১
টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে শাহানা কাজী

দ্য রিপোর্ট প্রতিবেদক : টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭-এর মঞ্চে গান গাইবেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কন্ঠশিল্পী শাহানা কাজী। বাংলা সঙ্গীতের জীবন্ত কিংবদন্তি সাবিনা ইয়াসমীন এবং ঢাকাই চলচ্চিত্রের স্বর্ণালী যুগের প্লেব্যাক সম্রাট সৈয়দ আব্দুল হাদীর সঙ্গে একই মঞ্চে গান করবেন তিনি।

সম্প্রতি বলিউডের বিশ্ব নন্দিত কণ্ঠশিল্পী কুমার শানু ও অলকা ইয়াগনিকের সঙ্গে কানাডার টরন্টোর হারশী সেন্টারে এক কনসার্টে অংশ নিয়ে বাংলাদেশিদের মুখ উজ্জ্বল করেন শাহানা। এর আগে হারশী সেন্টারে অনুষ্ঠিত আরো দুটি বড় কনসার্টে শাহানা বলিউডের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম, সংগীতশিল্পী সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছিলেন। বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৭-এর মঞ্চে কানাডার আরও অনেক বাংলাদেশি শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।


বাংলাদেশ ফেস্টিভ্যালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টরন্টো সিটি মেয়র জন টরি। উদ্বোধন করবেন কানাডাস্থ বাংলাদেশ হাই কমিশনার মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অন্টারিও’র ইমিগ্রেশন ও সিটিজেনশীপ মিনিস্টার ল্যরা এ্যালবেনিজ, টরন্টো পুলিশের সাবেক চীফ বিল ব্লেয়ার এমপি, বাংলাদেশী অধ্যুষিত বিচেস-ইস্ট ইয়র্ক রাইডিংয়ের ন্যাথানিয়েল এরিস্কিন-স্মিথ এমপি ও টানা তিনবারের বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক সদস্য মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনি। উল্লখ্যে যে টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যাল অনুষ্ঠতি হবে আগামী ১৩ এবং ১৪ মে।

(দ্য রিপোর্ট/এন/১১ মে, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর