thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

চট্টগ্রামে আগুনে পুড়ে শিশু নিহত

২০১৭ মে ১৬ ১২:৪১:২৬
চট্টগ্রামে আগুনে পুড়ে শিশু নিহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সাতকানিয়া ও বোয়ালখালী উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডের ঘটনায় এক শিশু অগ্নিদগ্ধ হয়ে নিহত ও আরও দুজন আহত হয়েছেন।

সোমবার রাত ৩টার দিকে সাতকানিয়া এওচিয়া ইউনিয়নে এবং বোয়ালখালীর শাকপুরা ইউনিয়নে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে সাতকানিয়াতে সায়দুল ইসলাম (১০) নামে শিশুটির মৃত্যু হয়েছে এবং বোয়ালখালীতে গ্যাস সিল্ডিার বিস্ফোরণ হয়ে সৃষ্ট আগুনে নয়টি বিভিন্ন দোকান পুড়ে গেছে বলে নিশ্চিত করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, রাত তিনটার দিকে সাতকানিয়ার এওচিয়া এলাকার বসতঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এদিকে বোয়ালখালী প্রতিনিধি জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের চৌমুহনী বাজারে হাজী জাফর জমিদারের মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

বোয়ালখালী ফায়ার স্টেশনের সাব-স্টেশন অফিসার হাফিজ আহমেদ জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লাগলে মার্কেটের নয়টি দোকান পুড়ে গেছে। এতে চার লাখ টাকার ক্ষয়ক্ষতি এবং ২০ লাখ টাকার সম্পদ রক্ষা করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/মে ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর