thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

সন্দ্বীপে যুবলীগ নেতাকে গুলি ও জবাই করে হত্যা

২০১৭ মে ১৭ ০৯:২৩:৩২
সন্দ্বীপে যুবলীগ নেতাকে গুলি ও জবাই করে হত্যা

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় সোহেল রানা বাবলু নামে এক যুবলীগ নেতাকে গুলি করার পর জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সোহেল রানা বাবলু প্রকাশ ভোতা বাবলু (২৭) সন্দ্বীপ পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

মঙ্গলবার (১৬ মে) রাত পৌনে ১২টার দিকে উপজেলার হরিশপুর ব্রাহ্মণ সাঁকো এলাকায় মোটরসাইকেলে করে বাড়িতে যাওয়ার সময় দুর্বৃত্তরা প্রথমে তাকে গুলি করে। পরে জবাই করে মৃত্যু নিশ্চিত করে সেখান থেকে চলে যায় বলে জানান সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুল ইসলাম। তিনি আরও জানান, বাবলু সন্দ্বীপ থানা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। নিজেদের মধ্যে কোন্দলের জের ধরেই এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানান ওসি।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শফিকুল মওলা জানান, সোহেল রানা বাবলু এলাকার জনপ্রিয় নেতা ছিলেন। তিনি মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ডে বিরুদ্ধে প্রতিবাদ করতেন। এ কারণে মাদকসেবী সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

তিনি জানান, সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে পূর্ব থেকে ওত পেতে ছিল। গতকাল রাতে বাবলুসহ আরও কয়েকজন সঙ্গী বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা সামনে এবং পেছন থেকে হামলা করে। সোহেল রানাকে গুলি এবং পরে কুপিয়ে ও জবাই করে ঘটনাস্থলে মৃত্যু নিশ্চিত করে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন বলে জানা এ আওয়ামী লীগ নেতা।

স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত সোহেল রানা স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা গ্রুপের লোক ছিল।

তার বাড়ি পৌরসভার ৪নং ওয়ার্ডে। বাবার নাম জয়নাল আবেদিন। তার এক ছেলে এক মেয়ে রয়েছে।

সন্দ্বীপ থানা পুলিশ বুধবার (১৭ মে) সকালে সোহেল রানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর করা হচ্ছে বলে জানায় পুলিশ।

(দ্য রিপোর্ট/এম/মে ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর