thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ত্রিদেশীয় সিরিজে ওয়ানডে অভিষেক হচ্ছে না ওয়াগনারের

২০১৭ মে ১৭ ১৫:০০:৪৪
ত্রিদেশীয় সিরিজে ওয়ানডে অভিষেক হচ্ছে না ওয়াগনারের

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডের হয়ে সাদা পোশাকে খেলেছেন ৩২পি ম্যাচ। তবে রঙ্নি পোশাকে এখনও কিউইদের হয়ে মাঠে নামার সুযোগ হয়নি দেশটির পেসার নিল ওয়াগনারের। ত্রিদেশীয় সিরিজেই ওয়ানডে অভিষেক হওয়ার কথা ছিল তার। তবে ওয়েগনারের জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

রয়্যাল লন্ডন কাপে খেলতে কাউন্টি ক্লাব এসেক্সের হয়ে কেন্টের বিপক্ষে ডাক পাওয়াতেই জাতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াড ছেড়ে দিতে হচ্ছে কিউই পেসার ওয়াগনারকে।

ওয়াগনার ফিরে গেলেও অ্যাডাম মিলনে, ম্যাট হেনরি ফিরছেন আইপিএল থেকে। যদিও বেশ কিছু তারকা খেলতে পারছেন না আইপিএলের কারণে। সেই বিষয়টিকে সামলানোকেই চ্যালেঞ্জ হিসেবে দেখছেন নিউজিল্যান্ড হেড কোচ মাইক হেসন, ‘সত্যিই বিষয়টি চ্যালেঞ্জিং, কারণ আমাদের ছেলেরা মাত্রই আইপিএল থেকে ফিরছে। পরবর্তীতে কন্ডিশন বুঝেই সময়মতো সিদ্ধান্ত নেওয়া হবে।’

অবশ্য ত্রিদেশীয় সিরিজের শুরুর ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে ছিলেন না ওয়াগনার। ম্যাচটি ৫১ রানে জেতে নিউজিল্যান্ড। ওই ম্যাচে কিউইদের হয়ে অভিষেক হয় পেসার স্কট কাগলেইন ও সেথ র‌্যানসের। মিচেল স্যান্টনারও ছিলেন দুর্দান্ত ফর্মে। নিয়েছেন ৫ উইকেট। তাতেই ২৮৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৩৮ রানে গুটিয়ে যায় আয়ারল্যান্ড।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর