thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

সাভারে গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ৫

২০১৭ মে ১৮ ১২:২৮:২৫
সাভারে গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ৫

সাভার প্রতিনিধি : সাভারে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) ভোরে সাভার বাজার বাসস্ট্যান্ড ও হেমায়েতপুর পদ্মার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, মুলহোতা রাকিবকে (২৭) সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে এবং রাজু আহমেদ (২৬), ফয়সাল (২৩) ও মুন্নাকে হেমায়েতপুর এলাকায় একটি বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ধর্ষণের ঘটনায় সহয়াতাকারী পলাশ নামের আরও একজনকে হেমায়েতপুর থেকে আটক করা হয়।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) শামছুল আলম সুমন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণের অভিযোগে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ভোরে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, মোবাইল ফোনে বন্ধুত্বের সূত্র ধরে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লার এমটারনেট গার্মেন্টসের এক নারী শ্রমিককে বেড়াতে যাওয়ার কথা বলে সাভারের হেমায়েতপুর এলাকায় নিয়ে যায় রাকিব নামের এক যুবক। পরে তাকে কৌশলে স্থানীয় জনতা হাউজিংয়ের ভিতর রিতা নামে অন্য এক নারীর বাড়িতে আটকে রাখা হয়। এরপর রাতে রাকিব তার কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ওই নারী শ্রমিকের ইচ্ছার বিরুদ্ধে নির্যাতন চালানো হয়। একপর্যায়ে ধর্ষণকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। এ সময় তার গোঙ্গানী শুনে এলাকাবাসীরা ধর্ষণের শিকার নারী শ্রমিককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর