thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

নাটোরে স্বামীকে পিটিয়ে হত্যা, স্ত্রী পলাতক

২০১৭ মে ১৮ ১৭:১২:১১
নাটোরে স্বামীকে পিটিয়ে হত্যা, স্ত্রী পলাতক

নাটোর প্রতিনিধি : নাটোর জেলার বড়াইগ্রামে স্ত্রী শেফালী বেগমের বিরুদ্ধে স্বামী জহুরুল ইসলামকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর শেফালী বেগমসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

বুধবার (১৭ মে) রাতে উপজেলার নটাবাড়ীয়া গ্রামে জহুরুল ইসলামের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৮ মে) সকালে জহুরুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

মরদেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরান হোসেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নটাবাড়ীয়া গ্রামের সাত্তার বেপারীর ছেলে জহুরুল ইসলামের সঙ্গে প্রায় ১৫ বছর আগে পার্শ্ববর্তী কেল্লা গ্রামের আবুল হোসেনের মেয়ে শেফালী বেগমের বিয়ে হয়। শেফালী বেগম প্রায়ই অন্যের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। এ নিয়ে প্রায় ৩ মাস আগে তার সঙ্গে জহুরুলের ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে শেফালী বেগম স্বামী জহুরুল ইসলামকে হত্যার হুমকি দিয়ে মালামাল নিয়ে স্ত্রী বাপের বাড়ি চলে যায়।

জহুরুল ইসলাম বড়াইগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের কথা শোনার পর শেফালী বেগম বুধবার রাতে মোবাইল ফোনে জহুরুলকে তার বাবার বাড়িতে ডেকে নিয়ে যায়। রাতে শেফালী বেগম ও তার পরিবারের লোকজন জহুরুলকে বাড়িতে আটকে রেখে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে অবস্থার অবনতি হলে জহুরুলকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে স্ত্রী শেফালী বেগমসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমকে/এআই/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর