thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

কঠোর গোপনীয়তায় গ্রেফতার হন নাঈম

২০১৭ মে ১৮ ১৭:২১:৩৩
কঠোর গোপনীয়তায় গ্রেফতার হন নাঈম

মুন্সীগঞ্জ প্রতিনিধি : বনানীর দুই ছাত্রী ধর্ষণ মামলার আসাম নাঈম আশরাফকে গ্রেফতার করা হয় বুধবার (১৭ মে) রাতে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা থেকে। ঢাকা থেকে ডিবি পুলিশের একটি বিশেষ দলের অভিযানে স্থানীয় হলদিয়া ইউনিয়নের মৌছা গ্রামের আকুব আলী মাতবরের বাড় থেকে গ্রেফতার করা হয় তাকে। যেটি অত্যন্ত গোপনীয়তার সাথে পরিচালিত হয় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। এমনকি স্থানীয়রাও বুঝতে পারেনি অভিযানের বিষয়টি।

এদিকে, স্থানীয় থানা পুলিশও জানত না বনানী ধষর্ণের অন্যতম আসাম নাঈমকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে ডিবি। লৌহজং থানা পুলিশকে শুধু অবহিত করা হয়েছিল, ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করবে।

এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান দ্য রিপোর্টকে বলেছেন, ‘আমাদের শুধু জানানো হয়েছে একটি অভিযান পরিচালিত হবে। কিন্তু কোথায় এবং কিভাবে তা আমাদের অবগত করা হয়নি। আসামকে আটকের পরই তাকে (নাঈম) নিয়ে ঢাকার পথে রওনা দেয় পুলিশের বিশেষ ওই দলটি। তাই আমরা এ ব্যাপারে বলতে গেলে কিছুই জানিনা।’

এসময় তিনি আরও বলেছেন, ‘অভিযান সমাপ্তির পর আমরা জানতে পারি যে, ধর্ষণ মামলার আসাম নাঈমকে ধরা হয়েছে।’

সরেজমিনে আকুব আলীর বাড়িতে গিয়ে দেখা গেছে, আকুব আলী বাড়িতে নেই। তার ছেলের বউ আলেয়া বেগম জানিয়েছেন, স্ত্রীকে নিয়ে আকুব আলী গতকালই বেড়াতে গেছেন। চারদিন আগে আসামী নাঈমকে তাদের বাড়িতে আনেন তার ননদের জামাই নুরুল ইসলাম। যিনি ঢাকায় পিক-আপ গাড়ি চালায় বলেও জানিয়েছেন তিনি।

তিনি আরও জানান, গ্রেফতারের সময় ডিবি পুলিশ নুরুলকে সঙ্গে করে এনেছিল এবং অভিযান শেষে আবার সঙ্গে করে নিয়ে গেছে।

স্থানীয় কুমারভোগ ইউনিয়নের ইউপি সদস্য কামাল হোসেন বলেছেন, গতকাল (বুধবার) একটি মাইক্রোবাসে করে সাদা পোশাকে পুলিশ এসে এক আসামী ধরে নিয়ে যায়। কিন্তু, আমরা বুঝতেই পারিনি ধর্ষণের আসামী নাঈমকে পুলিশ আটক করেছে।’

(দ্য রিপোর্ট/এজে/এআই/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর