thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

এবার রিক্সায় চড়লেন প্রধানমন্ত্রী

২০১৭ মে ১৮ ২০:০৫:৩১
এবার রিক্সায় চড়লেন প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট ডেস্ক : এবার রিক্সায় করে ঘুরলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে গিয়ে রিক্সায় উঠেন তিনি। বৃহস্পতিবার (১৮ মে) নেত্রকোনার খালিয়াজুড়ীতে প্রধানমন্ত্রীর রিকশায় চড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইট বিছানো একটি পথে দিয়ে যেতে দেখা যায়। এর আগে চলতি বছর ২৭ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গিয়ে নাতি-নাতনিদের সঙ্গে ভ‌্যানে বেড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীকে বহনকারী রিক্সা চালকের নাম টিপু সুলতান বলে জানা গেছে। তার বাড়ি নেত্রকোনার দক্ষিণ বিশুহুরা এলাকায়।

খালিয়াজুরী কলেজমাঠে নামার আগে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুর্গত এলাকা পরিদর্শন করেন। পরে তিনি কলেজ মাঠে সমাবেশে ভাষণ দেন। সমাবেশ শেষে প্রধানমন্ত্রী খালিয়াজুরী কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত ১২৫০ জন ও নগর ইউনিয়নের বল্লভপুরে ২৫০ মানুষের মাঝে নগদ ১০০০ টাকা ও ৩০ কেজি করে চাল বিতরণ করেন।

ত্রাণ বিতরণের পর প্রধানমন্ত্রী খালিয়াজুরী স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে যান। সেখান থেকে ১০ মিনিটের মতো রিক্সায় চড়ে জেলা ডাকবাংলো পরিষদে পৌঁছান তিনি।

এর আগে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ভ্যানে চড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপর ভ্যানচালককে নিয়েও হয় গণমাধ্যমে অনেক সংবাদ প্রকাশিত হয়। পরে সেই ভ্যানচালক ইমাম শেখকে চাকরি দেয় বাংলাদেশ বিমান বাহিনী। আর ভ্যানটি রাখা হয় জাদুঘরে।

(দ্য রিপোর্ট/কেআই/এমকে/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর