thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পাবনায় ভূমিমন্ত্রীর ছেলেসহ গ্রেফতার ১১

২০১৭ মে ১৯ ০৮:৪২:৪৬
পাবনায় ভূমিমন্ত্রীর ছেলেসহ গ্রেফতার ১১

পাবনা প্রতিনিধি : পাবনা জেলার ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) যৌথবাহিনীরঅভিযানে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সঙ্গে তার জামাতা ঈশ্বরদীর পৌর মেয়র আবুল কালাম আজাদের অনেক দিন ধরেই বিরোধ চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে ভূমিমন্ত্রী সমর্থিত যুবলীগ নেতা রাজিব সরকারের নেতৃত্বে ১০-১৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী ঈশ্বরদী পৌর সদরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ সময় মন্ত্রীর জামাতা আবুল কালাম আজাদের মিষ্টির দোকানসহ বেশ কিছু সাধারণ ব্যবসায়ীর দোকানে ব্যাপক ভাঙচুর চালায় হামলাকারীরা। একই সময়ে হামলাকারীরা আবুল কালাম আজাদের সমর্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতেও ভাঙচুর চালায়। এ সময় বাধা দিতে গেলে তাদের মারধরে ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের মা আহত হন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, হামলার ঘটনায় ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদী হয়ে ঈশ্বরদী থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে প্রথম ও যুবলীগ নেতা রাজিব সরকারকে দ্বিতীয় আসামি করা হয়।

ওসি জানান, এরপর রাতেই অভিযানে নামে ঈশ্বরদী ও পাবনা পুলিশের একটি যৌথ টিম। তারা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেফতার করে। তবে গ্রেফতার অন্য আসামিদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

(দ্য রিপোর্ট/এনটি/এম/এনআই/মে ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর