thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ফাইনালে কে হবে পুনের প্রতিপক্ষ

২০১৭ মে ১৯ ১২:০৪:০০
ফাইনালে কে হবে পুনের প্রতিপক্ষ

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ানস এবং কলকাতা নাইট রাইডার্স। ম্যাচটি শুক্রবার (১৯ মে) রাত সাড়ে আটটায় অনুষ্ঠিত হবে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে।

আইপিএল ফাইনালে ওঠার মরণপণ লড়াইয়ে নামার আগে কলকাতা নাইট রাইডার্স শিবিরে হায়দারাবাদকে হারানোর উৎসবের পাশাপাশি জায়গা করে নিল বিরক্তি ও উৎকণ্ঠাও।

বিরক্তি, কারণ আইপিএলের আজব নিয়মে বুধবার মাঝরাত পেরিয়েও খেলতে হল ক্রিকেটারদের। যা নিয়ে টিম মালিক শাহরুখ খান পর্যন্ত টুইটারে ক্ষোভ প্রকাশ করলেন। লিখলেন, ‘প্লে-অফ ম্যাচ পরিত্যক্ত হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হলে অবশ্যই রিজার্ভ ডে থাকা উচিত’। কেকেআর পেস বিভাগের অন্যতম সেরা অস্ত্র নাথান কুল্টার নাইল ম্যাচের পর সাংবাদিকদের বলেছেন, ‘নিয়ম নিয়ে ভাবার সময় হয়েছে। আমি বলতে চাইছি এটা রাত দু’টো এবং রাত দু’টোর সময় ক্রিকেট খেলা চলে না।’

উৎকণ্ঠা, কারণ পাঁজরের পেশির চোটে ছিটকে গেলেন মনিশ পাণ্ডে। বুধবার(১৭ মে) তিনি খেলতে পারেননি। বৃহস্পতিবার (১৮ মে)বোর্ড থেকে মেইল করে জানানো হয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতেও নেই মনিশ। নাইট শিবির থেকে অনেক রাতে জানানো হয় যে, মনিশ টুর্নামেন্টের বাইরে।

বৃহস্পতিবার ক্রিকেটারদের ছুটি দিয়েছিলেন কোচ জ্যাক ক্যালিস। বুধবার ভোররাত পর্যন্ত উৎসব হয়েছে। হোটেলে কেক কাটা হয়। বৃহস্পতিবার কেউই প্রায় হোটেল ছেড়ে বেরোননি। তবে দুপুরে টিমহোটেলের সুইমিং পুলে ফিটনেস সেশনের ব্যবস্থা করা হয়েছিল। মুম্বাই ক্রিকেটাররা অবশ্য সন্ধ্যায় নেমে পড়েছিলেন প্রস্তুতিতে। ফাইনালে ওঠার জন্য মরিয়া রোহিত শর্মাদের হারিয়ে পারবেন কি গম্ভীররা সমর্থকদের মুখে হাসি ফোটাতে? উত্তরের জন্য আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর