thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রবিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল

২০১৭ মে ১৯ ১৪:৪২:৪৯
রবিবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল

খাগড়াছড়ি প্রতিনিধি : ইউপিডিএফ ও জেএসএসসহ আঞ্চলিক পাহাড়ি সংগঠনগুলোর অপহরণ, গুম, খুন, চাঁদাবাজি বন্ধ ও তাদের কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্বারের দাবিতে রবিবার (২১ মে) খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।

শুক্রবার (১৯ মে) সকালে খাগড়াছড়ি শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটি এ হরতাল ঘোষণা করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দীন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এস এম মাসুম রানা, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, জেলা সহ-সাংগঠনিক পারভেজ আলম, জেলা সহ- সাংগঠনিক আশরাফুল রণি, দপ্তর সম্পাদক বাবু মৃদুল বড়ুঁয়া, জেলা প্রচার সম্পাদক শাহীন আলম, পৌর সভাপতি মো রাশেদুল ইসলাম, কলেজ সভাপতি (ভারপাপ্ত) ওমর ফারুক ও কলেজ সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতসহ অন্যান্য উপজেলাসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে এস এম মাসুম রানা বলেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা কমিটি ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ২১ মে খাগড়াছড়ি জেলার সকল উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে।

তিনি অভিযোগ করেন, এখন একটি মহল ষড়যন্ত্রের মাধ্যমে আমাদের জেলা, উপজেলা ও সকল অঙ্গকে বাদ দিয়ে বাঙালিদের নাম ভাঙ্গিয়ে পকেট ভারী করার জন্য তথাকথিক কিছু কর্মসূচি ঘোষণা করে মানুষের মাঝে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে হরতাল সফল করতে সকল মহলের সহযোগিতা কামনা করা হয়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মে ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর