thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মেয়েকে উত্ত্ক্তের প্রতিবাদ কারায় বাবার উপর হামলা, গ্রেফতার ১

২০১৭ মে ১৯ ২১:০৭:২০
মেয়েকে উত্ত্ক্তের প্রতিবাদ কারায় বাবার উপর হামলা, গ্রেফতার ১

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে উত্যক্তের দায়ে সাজাপ্রাপ্ত আসামী জামিনে ছাড়া পেয়ে হামলা চালিয়েছে অভিযোকারী উত্যক্তের শিকার এক কলেজছাত্রীর বাবার উপর। এ ঘটনায় মেয়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন এজাহারভুক্ত এক আসামী।

শুক্রবার (১৯ মে) দুপুরে চিতলমারী উপজেলার চিংগুড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয় বাবু শেখ (২৮) কে। সে মৈজোড়া গ্রামের আবুল কালাম শেখের ছেল।

এর আগে বৃহস্পতিবার রাতে বাবা দবির উদ্দিন শেখের ওপর হামলার ঘটনায় মামলা করেন কলেজ পড়ুয়া ওই মেয়ে। চিতলমারী থানায় দায়ের করা মামলায় মুজিবর শেখকে প্রধান করে ১৬ জনকে আসামী করা হয়েছে।

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানিয়েছেন, বাগেরহাটের চিতলমারীতে কলেজছাত্রীর বাবা দবির উদ্দিন শেখের ওপর হামলায় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামী বাবু শেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের আটকের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। এঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

প্রসঙ্গত, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামের দবির উদ্দিন শেখের কলেজ পড়ুয়া মেয়েকে একই গ্রামের মুজিবর শেখ নামে এক যুবক কলেজে যাওয়্-আসার পথে প্রায়ই উত্যক্ত করত। দবির উদ্দিন মেয়েকে উত্যক্তকারীর হাত থেকে রক্ষা করতে প্রশাসনের কাছে মুজিবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। প্রশাসন ওই অভিযোগ পেয়ে গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

তিনদিন আগে মুজিবর জামিনে বেরিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে মুজিবর শেখ ১৪-১৫ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে দবির উদ্দিনকে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

(দ্য রিপোর্ট/এজে/মে ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর