thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গুলশান কার্যালয়ে তল্লাশির নিন্দা ফখরুলের

২০১৭ মে ২০ ১২:১৪:০৩
গুলশান কার্যালয়ে তল্লাশির নিন্দা ফখরুলের

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অফিস তল্লাশির নামে যে হয়রানিমূলক ও মানহানিকর আচরণ করা হয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার সাড়ে ১০টার দিকে বিএনপি মহাসচিব তার ঠাকুরগাঁও তাঁতিপাড়াস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে দেওয়া এক বক্তব্যে এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজ সকালে তিনি টেলিফোনে জানতে পেরেছেন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশ প্রবেশ করে একটি ভুয়া অভিযোগের প্রেক্ষিতে তল্লাশি চালায়। এটা অত্যন্ত অনভিপ্রেত, নিন্দনীয়, উস্কানিমূলক, উদ্দেশ্যপ্রণোদিত ও হয়রানিমূলক বলে উল্লেখ করে তিনি বলেন, দেশের আন্দোলনকে বিভ্রান্ত করা, দমন করার জন্য সরকার তাদের চিরাচরিত চরিত্র অনুযায়ী এই হয়রানি করছেন। তিনি বলেন, এ থেকে প্রমাণিত হয় দেশে কোনো গণতন্ত্র নেই। খালেদা জিয়ার অফিস তল্লাশির এহেন কাজ এ দেশে অনভিপ্রেত ও নজিরবিহীন।

তিনি বলেন, সারা দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকার। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। তিনি এ ধরনের অপতৎপরতা বন্ধ করার আহ্বান জানিয়ে এবং খালেদা জিয়ার অফিস তল্লাশির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তিনি বলেন, এ ধরনের অপতৎপরতা বন্ধ করা না হলে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে তীব্র আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে সরে যেতে বাধ্য করবে।

(দ্য রিপোর্ট/এম/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর