thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বনানীতে ধর্ষণ

২ ছাত্রীকে হেয় করলে ব্যবস্থা

২০১৭ মে ২০ ১৩:১১:১৪
২ ছাত্রীকে হেয় করলে ব্যবস্থা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বনানীতে নির্যাতনের শিকার দুই ছাত্রীর ছবি ফেসবুকে প্রকাশের মাধ্যমে যারা তাদের হেয় করার চেষ্টা করছে, তাদের বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং বিষয়টি সাইবার ক্রাইমকে অবহিত করা হবে।

রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে শনিবার (২০ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন।

তিনি বলেন, বনানীতে ধর্ষণের স্বীকার দুই তরুণীর ছবি ভাইরালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আদালত থেকে দুই তরুণীকে পূর্ণ নিরাপত্তা দেওয়ার কথা বলা হয়েছে। দুই ছাত্রীর ছবি ফেসবুকে প্রকাশের মাধ্যমে যারা তাদের হেয় করার চেষ্টা করছে তাদের বের করে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে। বিষয়টি ডিএমপির সাইবার ক্রাইম বিভাগকে অবহিত করা হবে। আবদুল বাতেন বলেন, বনানীর ধর্ষণ মামলায় দুজন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আজ সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমতকে আদালতে হাজির করা হবে। নাঈম আশরাফের রিমান্ড চলছে। ঘটনা সম্পর্কে আমরা মোটামুটি পরিষ্কার হয়েছি। তদন্তের পর আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এম/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর