thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আফগানিস্তানের বিপক্ষে ক্যারিবীয় দলে বিটন

২০১৭ মে ২০ ১৩:৩০:১০
আফগানিস্তানের বিপক্ষে ক্যারিবীয় দলে বিটন

দ্য রিপোর্ট ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের টি২০ সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। দলে ডাকা হয়েছে ২৪ বছর বয়সি পেসার রোন্সফোর্ড বিটনকে। চলতি বছর রিজিওনাল সুপার৫০ টুর্নামেন্টে দারুন পারফর্ম করার সুবাদে জাতীয় দলে ডাক পেয়েছেন এই পেসার।

বিটন এ’তালিকাভূক্ত ক্রিকেটে বিটন ২৪.৫৩ গড়ে ২৬ ম্যাচে তিনি তুলে নেন ৪১ উইকেট। এছাড়া গত বছর ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে বিটন ১১ ম্যাচে ১১টি উইকেট দখল করেছিলেন।

পাকিস্তানের বিপক্ষে ১-৩ ব্যবধানে পরাজিত সিরিজ থেকে নির্বাচকরা বিবেচনা করেননি জোনাথন কার্টার, আন্দ্রে ফ্লেচার ও ভিরাসামি পারমলকে। এদিকে ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডারকে বিশ্রামে রাখা হয়েছে। তবে আইপিএল শেষ করে দলে ফিরছেন কাইরন পোলার্ড ও সুনীল নারাইন। বাজে ফর্মের কারনে সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়লেও টি২০ দলের অধিনায়কত্ব ধরে রেখেছেন কার্লোস ব্র্যাথওয়েইট।

আগামী ৩০ মে থেকে ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে প্রথমবারের মত সফর শুরু করবে আফগানিস্তান। ২ জুন থেকে সেন্ট কিটসে শুরু হচ্ছে তিন ম্যাচের টি২০ সিরিজ। একই ভেন্যুতে ৩ ও ৫ জুন সিরিজের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এরপর আফগানরা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সেন্ট লুসিয়ায় যাবে ।

ওয়েস্ট ইন্ডিজ টি২০ স্কোয়াড : কার্লোস ব্র্যাথওয়েইট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রোন্সফোর্ড বিটন, এভিন লুইস, জেসন মোহাম্মদ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, রোভমান পাওয়েল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরম টেইলর, চাডউইক ওয়াল্টন, কেসরিক উইলিয়ামস।

ম্যাচের সময়সূচি :

২ জুন : ১ম টি২০, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস

৩ জুন : ২য় টি২০, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস

৫ জুন : ৩য় টি২০, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর