thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাঙ্গামাটিতে শুরু হচ্ছে পুলিশের ব্লক রেইড

২০১৭ মে ২০ ১৭:৫০:৪৪
রাঙ্গামাটিতে শুরু হচ্ছে পুলিশের ব্লক রেইড

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি শহরে সন্ত্রাস ও মাদকবিরোধী অভিযান জোরদার করতে শনিবার (২০ মে) থেকে পুলিশের ব্লক রেইড শুরু হচ্ছে। আসন্ন পবিত্র রমজান মাস ও ঈদকে সামনে রেখে রাঙ্গামাটি শহরে ব্লক রেইড শুরু করতে পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান এ নির্দেশ দিয়েছেন।

সকালে রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত পবিত্র রমজান মাসে আইন-শৃংখলা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় পুলিশ সুপার জেলা শহরে ব্লক রেইড শুরু করতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) কে নির্দেশ দেন। এসময় আইন-শৃংখলা বজায় রাখার বিষয়ে সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশকে বিভিন্ন পরামর্শ দেযা হয়।

পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন ‘রাঙ্গামাটি – চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল নিরাপদ রাখতে রাঙ্গামাটি ও কাউখালীর কয়েকটি পয়েন্টে রাতে পুলিশের টহল বাড়ানো হবে। এছাড়া ঈদের সময় পর্যটকের আগমন বাড়ায় তাদের চলাচল ও অবস্থান নির্বিঘ্ন করতে পর্যটন স্পটগুলোতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এছাড়া আসন্ন পবিত্র রমজান মাস ও ঈদের কেনাকাটায় সময় রাঙ্গামাটির সকল মার্কেট ও শপিং মলের সামনে বখাটে এবং আড্ডাবাজদের তালিকা তৈরী করে এদের উপদ্রব ও ইভটিজিং বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেই জানন তিনি।

মতবিনিময় সভায রোজার মাসে সেহেরী, ইফতার ও তারাবি নামাজের সময় যাতে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত না হয় সে ব্যবস্থা নিশ্চিত করতে প্রশাসনিক উদ্যোগ নিতে পুলিশ সুপারকে প্রচেষ্টা নেয়ার অনুরোধ জানান সাংবাদিকরা।

পুলিশ সুপার রাঙ্গামাটির জনসাধারন ও পর্যটকদের সার্বক্ষণিক নিরাপত্তার জন্য যা যা করনীয়, পুলিশের পক্ষ থেকে সবকিছু করা হবে বলে আশ্বস্ত করেন।

(দ্য রিপোর্ট/এজে/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর