thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

দিনাজপুরে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

২০১৭ মে ২০ ১৮:১২:৩৮
দিনাজপুরে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলায় রিয়া আফরোজ (১৯) নামে এক মেধাবী ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার (২০ মে) সকালে তার নিজ কক্ষ থেকে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

রিয়া আফরোজ দিনাজপুর শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা মহল্লার আজমল হোসেনের কন্যা। সে গত এইচএসসি (উচ্চ মাধ্যমিক) পরীক্ষায় দিনাজপুর সরকারি মহিলা কলেজ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

স্থানীয়রা জানিযেছে, রিয়ার বাবা আজমল হোসেন কুয়েতে থাকায় সে মা রিবা আফরোজের সঙ্গে থাকতো। রিয়া আফরোজ এইচএসসি পাশ করার পর তার ইচ্ছা ছিলো মেডিকেল কলেজ অথবা ভালো কোনো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবে। কিন্তু তার ইচ্ছামত মেডিকেল কলেজ বা ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ না হওয়ায় মনের দুঃখে সকলের অজান্তে শুক্রবার দিবাগত রাতে ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরে পুলিশকে খবর দিলে ঘরের দরজা খোলা অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এদিকে পরিবারের পক্ষ থেকে এবং দিনাজপুর পৌরসভার স্থানীয় মহিলা কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল পুলিশকে লাশ ময়নাতদন্ত করতে নিয়ে যাওয়ার জন্য বাধা দেয়। আর এ কারণে পুলিশের মধ্যে সন্দেহ হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, মৃত্যুর ঘটনাটি সন্দেহজনক থাকার কারণেই লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মে ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর