thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নরসিংদীতে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান

২০১৭ মে ২১ ০৯:৩৬:৩৯
নরসিংদীতে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর গাবতলীর উত্তরপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান শুরু করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বাড়ির ভেতর ৪-৫ জন থাকতে পারে বলে র‍্যাব ধারণা করছে। বাড়িটির ৫০০ গজ এলাকাজুড়ে রাত ১১টার দিকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

রবিবার (২১ মে) সকাল ৭টা থেকে এ অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব-১১ এর লেফটেন্যান্ট কর্নেল মো. কামরুল হাসান।

র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার বাবুল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার বিকাল চারটায় নরসিংদী শহরতলীর বাইরে গাবতলী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে নির্মাণাধীন একটি দ্বিতল বাড়ি ঘিরে রাখে র‌্যাব-১১ এর একটি দল। রবিবার সকাল ৭টা থেকে ওই জঙ্গি আস্তানায় অভিযান শুরু হয়েছে।

এর আগে শনিবার বিকেল ৪টায় নরসিংদী শহরতলীর বাইরে গাবতলী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে নির্মাণাধীন একটি দ্বিতল বাড়ি ঘিরে ফেলে র‌্যাব-১১ এর একটি দল। এই অভিযানে সহায়তা করছে নরসিংদী জেলা পুলিশ। বাড়িটির মালিক লিবিয়া প্রবাসী মাঈনউদ্দিন। তবে তার পরিবার সেখানে থাকেন না। র‌্যাবের দাবি, সম্প্রতি মাদ্রাসা শিক্ষক পরিচয়ে বাড়িটি ভাড়া নেয় জঙ্গি সালাহউদ্দিন। বাড়িটিতে সে সহ আরও ৫-৬ জন রয়েছে।

এর পরে রাত সাড়ে ৮টার দিকে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, ‘সিলেটে আতিয়া মহলে জঙ্গি অভিযানের পর জঙ্গিরা ঢাকার আশপাশে অবস্থান নিয়ে আছে বলে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কিছু জঙ্গি নরসিংদীর গাবতলী এলাকায় অবস্থান করছে বলে আমরা বিষয়টি নিশ্চিত হই। এখন পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আমাদের ধারণা ৪-৫ জন ভেতরে রয়েছে।’

(দ্য রিপোর্ট/এনটি/এম/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর