thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাংবাদিক জুটনের চিকিৎসার জন্য ববিতার সহায়তা

২০১৭ মে ২১ ১৩:২৬:৪৫
সাংবাদিক জুটনের চিকিৎসার জন্য ববিতার সহায়তা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিনোদন সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিয়েছেন বরেণ্য অভিনেত্রী অভিনেত্রী ববিতা। কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন জুটন চৌধুরী। ববিতা সবাইকে জুটনের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান।

চ্যানেল আই–ওকে ওয়ার্ল্ড আয়োজিত চার কিংবদন্তিকে সম্মাননা অনুষ্ঠানে গতকাল শনিবার উত্তরীয়, স্বর্ণপদকের পাশাপাশি ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়। এই আয়োজনে চিত্রনায়িকা ববিতাকে সম্মাননা দেওয়া হয়। সম্মাননা দেওয়ার পর ববিতা এই ৫০ হাজার টাকা জুটন চৌধুরীর চিকিৎসায় প্রদানের ঘোষণা দেন।

জুটন চৌধুরী পাক্ষিক ম্যাগাজিন আনন্দধারায় চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’ নামের একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক সংবাদ প্রতিদিনে সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।

তার চিকিৎসায় সহযোগিতা করতে চাইলে ব্যাংক অ্যাকাউন্ট নং-০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেডে জমা দিতে পারেন। প্রায় ২৫ বছরের সাংবাদিকতা জীবনে তিনি সক্রিয়ভাবে রিপোর্টার্স ইউনিটি, বাচসাস, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর