thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সাতক্ষীরায় বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৪

২০১৭ মে ২১ ১৭:০৮:৫০
সাতক্ষীরায় বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসানসহ চার বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে দেশব্যাপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ কর্মসূচি শেষে তাদের আটক করে পুলিশ। রবিবার (২১ মে) সকাল ১১টার দিকে সাতক্ষীরা শহরের রাধানগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

অন্য আটকরা হলেন- সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক ইলিয়াস হোসেন বকুল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সোহেল আহমেদ মানিক ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান বলেন, ‘বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশ অহতেুক তল্লাশি চালায়। এরই প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকালে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় শহরের রাধানগর এলাকা থেকে আমাদের আটক করে পুলিশ।’

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, নাশকতার প্রস্তুতিকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসানসহ চার জনকে আটক করা হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর