thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইন্টারনেটে ছবি ছাড়ার হুমকিতে ছাত্রী অপহরণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

২০১৭ মে ২১ ২২:৩৪:৫১
ইন্টারনেটে ছবি ছাড়ার হুমকিতে ছাত্রী অপহরণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : জেলার আড়াইহাজারে ইন্টারনেটে ছবি ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে এক ছাত্রীকে অপহরণের অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২১ মে) দুপুরে উপজেলার ঝাউগড়া এলাকা থেকে ফাহিম নামে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়।

এর আগে শুক্রবার (১৯ মে) বিকালে উপজেলা সদরে অপহরণের ওই ঘটনাটি ঘটে । পরে অপহৃত ছাত্রীর বাবা বাদী হয়ে রবিবার সকালে আড়াইহাজার থানায় ফাহিমকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও অপহরণের শিকার ছাত্রীর পরিবার জানিয়েছে, আড়াইহাজার সদরের ওই ছাত্রী (১৬) স্কুলে যাওয়ার পথে ঝাউগড়া এলাকার জামালউদ্দিনের ছেলে ফাহিম তার বন্ধুবান্ধব নিয়ে উত্ত্যক্ত করত এবং রাস্তাঘাটে মোবাইলে ছবি তুলত। ফাহিম সে ছবিকে খারাপ ভাবে এডিট করে ইন্টারনেট ও ফেসবুকে ছড়িয়ে দেবে বলেও হুমকি দিয়ে আসছিল।

শুক্রবার বিকালে ওই ছাত্রীকে ফাহিম তার সাথে দেখা করতে বলে। অন্যথায় তার ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এসময় আসিক মার্কেটের সামনে আসলে ফাহিম তার বন্ধুদের সহযোগিতায় ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় বলে তার বাবা অভিযোগ করেন।

এ ঘটনায় অপহৃতার বাবা থানায় অপহরণের অভিযোগ দিলে পুলিশ রবিবার দুপুরে ফাহিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফাহিম আড়াইহাজার পৌরসভার ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানিয়েছে পুলিশ।

অপহৃতার চাচা আনোয়ার হোসেন অনু জানান, তার ভাতিজি এবার এসএসসি পাশ করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল, এ সময় তাকে অপহরণ করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে ও অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। খুব দ্রুত অপহৃতাকে উদ্ধার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর