thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

শেষ ম্যাচে জয় পেলেও শিরোপা হাতছাড়া বার্সার

২০১৭ মে ২২ ১০:৪৫:৪৬
শেষ ম্যাচে জয় পেলেও শিরোপা হাতছাড়া বার্সার

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগার শেষ ম্যাচে জয় পেলেও শিরোপা হাতছাড়া হয়েছে কাতালান ক্লাব বার্সেলোনার। রবিবার রাতে একই সময়ে ভিন্ন ম্যাচে মাঠে নামে বার্সা ও রিয়াল মাদ্রিদ। দুই দলই জয় পেয়েছে এই রাতে। ফলে শিরোপা রিয়ালের ঘরেই উঠেছে।

রবিবার রাতে দুই গোল খাওয়ার পর ঘুরে দাঁড়িয়ে ঠিকই জিতল বার্সেলোনা। তবে লা লিগায় নিজেদের শেষ ম্যাচে জয় পাওয়া লুইস এনরিকের দলের তাই টানা তৃতীয় শিরোপা জেতা হয়নি।

এবারের লা লিগা শিরোপা জয়ের প্রত্যাশা খুব একটা করেননি বার্সেলোনা সমর্থকরা। কারণ তারা জিতলেই শুধু হতো না, হারতে হতো রিয়ালকেও। কিন্তু সব সময় তো আর প্রার্থনায় কাজ হয় না। বাস্তবতা মেনেই সব কিছু হয়। সুতরাং লা লিগায় চ্যাম্পিয়ন হওয়ার আশা বাদ দিলেও শেষ ম্যাচে দারুণ এক গোলের রেকর্ড গড়েছেন লিওনেল মেসিরা।

লা লিগায় বার্সেলোনার এক মৌসুমে সর্বোচ্চ গোলের সংখ্যা ছিল ১১৫টি। এইবারের বিপক্ষে ন্যু ক্যাম্পে আজকের ম্যাচটি বাদ দিয়ে এবার বার্সার গোল ছিল ১১২টি। ২০১২-১৩ মৌসুমে গড়া এই রেকর্ডটা এবার ভাঙল বার্সা। পুরনো রেকর্ড ছোঁয়াই নয় শুধু, সেটাকে ছাড়িয়ে গিয়ে নতুন রেকর্ড স্থাপন করল বার্সা। এই মৌসুমে বার্সার এখন গোল সংখ্যা ১১৬টি। এর মধ্যে মেসি-নেইমার-সুয়ারেজের গোল সংখ্যা ১০৮টি।

ঘরের মাঠে এইবারকে বার্সেলোনা হারিয়েছে ৪-২ গোলের ব্যবধানে। জোড়া গোল করেছেন মেসি। একটি গোল হয়েছে আত্মঘাতী এবং আরেকটি করেছেন লুইস সুয়ারেজ। এইবারের হয়ে জোড়া গোল করেছেন তাকাশি ইনুই।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর