thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বরিশাল আদালতে শরিয়তপুরের মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

২০১৭ মে ২২ ১৩:০২:১৮
বরিশাল আদালতে শরিয়তপুরের মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

বরিশাল অফিস : বরিশাল আদালতে শরিয়তপুরের মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর মাতুব্বরকে পৃথক দুটি ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। সেই সঙ্গে আরো দশ বছরের সশ্রম করাদণ্ড এবং ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৯ মাসের কারাদণ্ড প্রদান করেছেন।

সোমবার (২২ মে) জেলা ও দায়েরা জজ মো. আনোয়ারুল হক এই রায় প্রদান করেন। এ সময় আদালতে আসামি অনুপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর শরিয়তপুরের ছোট সন্দিপ এলাকার তৈয়ব আলী মাতুব্বরের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী মো. ফারুক হোসেন মামলার নথির বরাত দিয়ে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, ১৮ জুন ২০১৫ সালে গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৮ বরিশাল লঞ্চঘাটে পার্কিং করা অবস্থায় একটি গাড়িতে অভিযান চালায়। এ সময় ৩৬ গ্রাম হেরোইন ও ১৪৮টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন জাহাঙ্গীরকে। ওই দিন র‌্যাবের ডিএডি শাহিনুর রহমান কোতোয়ালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

কোতোয়ালী মডেল থানার তদন্ত কর্মকর্তা (এসআই) হেলালুজ্জামান একই বছরের ২৯ জুলাই আদালতে অভিযোগপত্র জমা দেন জাহাঙ্গীরের বিরুদ্ধে। আদালত ৮ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে সোমবার (২২ মে, ২০১৭) হেরোইন রাখার দায়ে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। এছাড়া ইয়াবা রাখার দায়ে ১০ বছরের সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর