thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রেড কার্পেটে মায়ের সঙ্গে আরাধ্যা

২০১৭ মে ২২ ১৩:২৮:৪২
রেড কার্পেটে মায়ের সঙ্গে আরাধ্যা

দ্য রিপোর্ট ডেস্ক : জন্মের পর পরই আরাধ্যাকে নিয়ে কান ফিল্ম ফেস্টিভালে হাজির হয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। তারপর থেকে যতবারই এসেছেন আরাধ্যা থেকেছে তার সঙ্গে। এবারও তার অন্যতা হয়নি। কিন্তু এবার একটু বড় হয়েছে মেয়ে। তাই মা্য়ের সঙ্গে রেড কার্পেেটে হাজির লিটিল প্রিন্সেসও।

রেড হট মা্য়ের সঙ্গে সুইট পিঙ্ক গাউনে নজর কাড়লেন আরাধ্যাও। নজর এড়ায়নি পাপারাৎজিদেরও।কান এর রেড কার্পেটে অ্যাশ-আরাধ্যার বেশ কিছু ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

নীল গাউনের পর রেড হট গাউন। বিদায় বেলাতেও ঐশ্বর্যায় বুঁদ হয়ে রইল কান। রবিবারই কান থেকে বিদায় নিয়েছেন অ্যাশ। সেদিনই কান–এ দেখানো হয় সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ঐশ্বর্যা– শাহরুখ অভিনীত দেবদাস ছবিটি। সেই উপলক্ষ্যে বিশেষ করে তার কান ফিল্মফেস্টিভালে যোগদান। সেই সঙ্গে জনপ্রিয় কসমেটিক ব্র্যান্ড ‌লরিয়াল প্যারিসের প্রতিনিধি হিসেবেও উপস্থিত ছিলেন অ্যাশ।

রেড কার্পেটের প্রথম দিনে পাউডার নীল গাউন দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। শেষ দিনের রেড কার্পেটেও সেই মহময়ী উপস্থিতি অটুট রইল। রেড হট গাউনে আরও উজ্জ্বল হল তার উপস্থিতি। অ্যাশের সৌন্দর্যকে ক্যামেরাবন্দী করতে ঝলসে উঠল হাজারো ক্যামেরা। দর্শকদেও নিরাশ করেননি তিনি। যতবার অনুরোধ এসেছে হাত নেড়ে দর্শকদের ডাকে সাড়া দিয়েছেন। ফটোগ্রাফারদের অনুরোধ ছবি তোলার মেনে সময় দিয়েছেন।

দিনটি শুধুই ঐশ্বর্যাময় হয়ে রইল। শেষ দিনের তার লাল গাউনটি ডিজাইন করেছিলেন রালফ অ্যান্ড রুশো। কানে ছিল জরোয়ার দুল। তার আগে কালো রঙের অফশোল্ডার পোশাকে সমুদ্র সৈকতে ফটোশ্যুট সেরেছেন অ্যাশ।

এছাড়াও কান ফিল্ম ফেস্টিভ্যালের অন্য একাধিক ইভেন্টে দেখা গিয়েছে তাঁকে। প্রথম দিনেই বটল গ্রিন পোশাকে মোহিত করেছিলেন সাইকে। তার পরের দিন অ্যাশ হাজির হয়েছিলেন ঘিয়ে রঙের এমব্রডায়েরি করা গাউনে। মোটের উপর পর পর চার দিন শুধু নিজের সৌন্দর্যের দূত্যি ছড়িয়ে গেলেন তিনি। আরও একবার বুঝিয়ে দিলেন বয়স তাঁর রূপের ছটায় ঢাকা পড়ে যায় অনায়াসে।

(দ্য রিপোর্ট/এফএস/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর