thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

২০১৭ মে ২২ ১৫:১৬:৫০
রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বিমানবন্দরে মিলন মিয়া (৪২), মিরপুরে আমজাদ হোসেন (৩৫) ও দারুস সালামে নাহিদ (২০) নামে পৃথক ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১ মে) রাত থেকে সোমবার (২২ মে) সকাল পর্যন্ত তাদের লাশ উদ্ধার করা হয়।

বিমানবন্দর গোল চত্ত্বরে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় মিলন মিয়া নিহত হয়েছে। সোমবার ভোর সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

বিমান বন্দর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সুরতহাল রিপোর্ট উল্লেখ করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, মিলন মোটরসাইকেল চালিয়ে বিমানবন্দর গোলচত্ত্বর এলাকায় দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত যানবাহন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

নিহত মিলন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার ভাবখোলা গ্রামের মৃত শামসু উদ্দিনের ছেলে। বর্তমানে রুপনগর আবাসিক এলাকায় থাকতেন।

এদিকে গাবতলি মোড়ে লড়ির ধাক্কায় নাহিদ নামে বাস হেলপারের মৃত্যু হয়েছে। রবিবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) ময়নাল হক সুরতহাল রিপোর্টে উল্লেখ করে জানিয়েছেন, নাহিদ তেতুলিয়া বাসের হেলপার হিসাবে কাজ করতো এবং পরিবরের সঙ্গে সাভার রেডিও কলোনি এলাকায় থাকতো।

নাহিদ কাজ শেষে গাবতলি থেকে সাইকেল চালিয়ে বাসায় যাওয়ার সময় গাবতলি মোড়ে লড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে আমজাদ হোসেন নামে এক ব্যবসায়ির লাশ সোমবার সকাল ৯টার দিকে উদ্ধার করছে দারুস সালাম থানা পুলিশ।

আমজাদ ব্রাক্ষনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নবীপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।

মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) আ. হালিম দ্য রিপোর্টকে জানিয়েছেন, আমজাদ পরিবার নিয়ে মিরপুর মধ্য পীরেরবাগ এলাকায় থাকতেন।

গত রাতে স্বামীর পরকিয়া বিষয় নিয়ে স্ত্রী হ্যাপিআক্তারের সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে রাত ১২টার দিকে বাসা থেকে বের হয়ে যায়। সকালে এক মহিলা ফোন করে জানায় যে আমজাদ অসুস্থ হয়ে হাসপাতালে আছে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন হার্ট ফাউন্ডেশনে গিয়ে আমজাদের লাশ দেখতে পাওয়া যায়।

তিনি আরো জানিয়েছেন, তার শরীরে কোন আঘাতের চিহ্ন নাই। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। রিপোর্ট হাতে আসলেই বিস্তারিত জানা যাবে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর