thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বাগেরহাটে ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

২০১৭ মে ২২ ১৬:৪৬:১৫
বাগেরহাটে ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে ইট বোঝাই ট্রলি উল্টে দু’জন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুই শ্রমিক। সোমবার (২২মে) বেলা সাড়ে ১১টার দিকে মোল্লাহাট-চিতলমারীর অভ্যন্তরীণ সড়কের চিতলমারী উপজেলার আড়ুয়াবর্ণি গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাটের মোল্লাহাট উপজেলা সদরের আকরাম মোল্লার ছেলে আল আমিন মোল্লা (২৭) এবং একই উপজেলার গাড়ফা গ্রামের হারুন মোল্লার ছেলে ইসমাঈল মোল্লা (১৮)। আহতদের উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা সদরের ইটভাটা থেকে একটি ট্রলিতে ইট বোঝাই করে চিতলমারী উপজেলার কালশিরা এলাকায় যাচ্ছিল। এসময় ইটবোঝাই ট্রলিটি আড়ুয়াবর্ণি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রলিতে থাকা অন্তত চার শ্রমিক ইটের চাপায় গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আল আমিন ও ইসমাঈলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ মো. আলমগীর হোসেন দ্য রিপোর্টকে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত মোট চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে আল আমিন ও ইসমাঈলের মৃত্যু হাসপাতালে আনার পথেই হয়েছে। অন্যরা সামান্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর