thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

উত্তরবঙ্গে পণ্য পরিবহনে কর্মবিরতি প্রত্যাহার

২০১৭ মে ২২ ১৭:১১:৫৩
উত্তরবঙ্গে পণ্য পরিবহনে কর্মবিরতি প্রত্যাহার

বগুড়া অফিস : উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদ অধিকার আদায় বাস্তবায়ন কমিটির ডাকা ৭ দফা দাবিতে ৭২ ঘণ্টার পণ্য পরিবহন কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে ১৬ জেলার ধর্মঘট প্রত্যাহার করা হয়।

বগুড়ায় মঙ্গলবার (২৩ মে) সোয়া ১১টার দিকে প্রত্যাহার করা হয়।

এরআগে সংগঠনের আহ্বায়ক জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ বলেছিলেন, সড়ক ও মহাসড়কের যেখানে সেখানে যানবাহন থামিয়ে পুলিশের চাঁদাবাজি, নতুন খসড়া আইন প্রত্যাহার, বিভিন্ন স্থানে ওয়েস্কেলের নামে চাঁদাবাজি ও হয়রানি বন্ধ, অবৈধ যানবাহন চলাচল বন্ধ-সহ ৭ দফা দাবিতে উত্তরের ১৬ জেলায় চলমান পণ্য পরিবহণ ধর্মঘটের মেয়াদ আরও ২৪ ঘণ্টা বাড়িয়ে ২৪ মে সকাল ৬টা পর্যন্ত এ ধর্মঘট থাকবে।

ঘোষিত দাবি না মানা হলে রমজান ও ঈদের পরও কর্মবিরতি পালন করা হবে বলে সংবাদ সম্মেলনে উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি, কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক আব্দুল মান্নান আকন্দ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বগুড়া ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি, কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতা আব্দুল মান্নান মন্ডল, বগুড়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার প্রমুখ।

এদিকে, উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদ অধিকার আদায় বাস্তবায়ন কমিটির ডাকে ৭ দফা দাবিতে ৪৮ ঘণ্টার পণ্য পরিবহন থেকে কর্মবিরতি চলায় উত্তরাঞ্চলের ১৬ জেলা থেকে সবধরণের পণ্য পরিবহন বন্ধ রয়েছে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর