thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বঙ্গভবনে 'আয়নাবাজি'

২০১৭ মে ২২ ১৭:৩৭:৫৪
বঙ্গভবনে 'আয়নাবাজি'

দ্য রিপোর্ট প্রতিবেদক : বঙ্গভবনে রাষ্ট্রপতির পরিবার দেখেছেন অমিতাভ রেজা পরিচালিত চলচ্চিত্র 'আয়নাবাজি'। এ সময় রাষ্ট্রপতির পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন আয়নাবাজির নির্মাতা, প্রযোজক, পরিবেশক ও শিল্পী-কলাকুশলীরা। আয়নাবাজি নির্মাতা অমিতাভ রেজা জানান, রাষ্ট্রপতি ছবিটি দেখতে চাইলে গত রোববার বঙ্গভবনে ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

বঙ্গভবনে আয়নাবাজির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা সালমা আদিল, পরিচালক আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ।

আয়নাবাজি’র প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন নাবিলা। আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন ইফফাত তৃষা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন পার্থ বড়ুয়া। আরও অভিনয় করেছেন- গাউসুল আলম শাওন, এজাজ বারী, সজিব, সোহেলসহ অনেকে।

কনটেন্ট ম্যাটারস লিমিটেড প্রযোজিত ও হাফ স্টপ ডাউন লিমিটেডের নির্মিতব্য ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন গাউসুল আলম শাওন। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। চিত্রগ্রহণে ছিলেন রাশেদ জামান।

(দ্য রিপোর্ট/পিএস/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর