thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে গুলি করে পৌনে ২ লাখ টাকা ছিনতাই

২০১৭ মে ২২ ২০:৫১:১৭
নারায়ণগঞ্জে গুলি করে পৌনে ২ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূঁইগড় বাসস্ট্যান্ডে দিনে-দুপুরে প্রকাশ্যে গুলি করে সিঙ্গার কোম্পানির ম্যানেজারের কাছ থেকে পৌনে দুই লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা গুলি করলেও গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়।

সোমবার (২২ মে) বেলা ১১টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ভূঁইগড় বাসস্ট্যান্ডের সংলগ্ন সিঙ্গার কোম্পানির ভূঁইগড় শাখার সামনে এ ঘটনা ঘটেছে। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করে।

সিঙ্গার কোম্পানির ভূঁইগড় শাখার ম্যানেজার নূর আহম্মেদ সোহেল জানান, তিনি পরিবার নিয়ে ফতুল্লার নিউ হাজীগঞ্জ এলাকায় বসবাস করেন। সোমবার বেলা ১১টার সময় হারুন টেলিকম হতে এক লাখ ৭৪ হাজার টাকা নিয়ে একটি ব্যাগে করে শিবুমার্কেট হতে ইজিবাইক যোগে ভূঁইগড় শো-রুমে রওনা হয়। এ সময় শো-রুমের সামনে গাড়ি থেকে নামার পর একটি মটরসাইকেল যোগে আসা মুখোশধারী অজ্ঞাত তিন ব্যক্তি গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। তবে গুলিটা তার শরীরে লাগেনি। পরে দুর্বৃত্তরা টাকার ব্যাগটি নিয়ে সাইনবোর্ড এলাকার দিকে চলে যায়।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) শরফুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের খুব শিগিগিরি গ্রেফতার করা হবে। লিংক রোডে পুলিশের লাগানো সিসি ক্যামেরা থেকে ভিডিও ফুটেজ থেকে দুর্বৃত্তদের সনাক্ত করার চেষ্টা চলছে। আর ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর