thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বান্দরবানে সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলি, আটক ৩

২০১৭ মে ২২ ২১:৪৭:৩১
বান্দরবানে সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলি, আটক ৩

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামায় সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ৩ সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। সোমবার (২২ মে) দুপুরে এ ঘটনা ঘটেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের গয়ালমালায় পাহাড়ের অরণ্যে সশস্ত্র সন্ত্রাসী চাঁদাবাজ গ্রুপের অবস্থানের খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা অভিযান চালায়। এ সময় অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরে সেনাবাহিনীও পাল্টা গুলি ছুঁড়ে। দু’পক্ষের মধ্যে থেমে থেমে কয়েক দফায় গোলাগুলির ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল থেকে ৩ সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। তবে আটক দুজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- জুয়াথি ত্রিপুরা (৩৪), এবং বালসপাল ত্রিপুরা (৩২)।

ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার বলেন, সকালে সেনাবাহিনীর সদস্যরা অভিযান চালানোর পর থেকে কয়েকদফায় থেমে থেমে গোলাগুলির শব্দ পাওয়া গেছে। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর অভিযান চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনাবাহিনীর বান্দরবান-৬৯ সেনা রিজিয়নের কর্মকর্তা বিএম মেজর তোহিদ জানান, সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে লামা গয়ালমালা পাহাড়ে অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর আলীকদম জোনের সদস্যরা। ঘটনাস্থলে পৌছানোর পর সন্ত্রাসীরা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সেনাবাহিনীও পাল্টা গুলি ছুঁড়ে। অভিযান এখনো অব্যাহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর