thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

গাজীপুরে বাসচাপায় ২ সন্তানসহ বাবার মৃত্যু

২০১৭ মে ২২ ২৩:৩৬:৪০
গাজীপুরে বাসচাপায় ২ সন্তানসহ বাবার মৃত্যু

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাসচাপায় দুই সন্তানসহ বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত মাকে মুমূর্ষু অবস্থায় টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ মে) ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-টাঙ্গাইলের বাসাইল উপজেলার দক্ষিণ বাসাইল কাঞ্চনপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে সফিকুর রহমান (৪০), শিশুমেয়ে অঞ্জনা আক্তার (১০) ও ছেলে এলাহী হোসেন (৩) এবং এ ঘটনায় হয়েছেন দুই শিশুর মা রুবেলা বেগম (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সফিকুর রহমান তার স্ত্রী সন্তানদের নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইপাড়া এলাকার তার শ্বশুর আবদুল বারেক মুন্সিবাড়ি থেকে টাঙ্গাইলের বাইসালে তার নিজবাড়িতে যাচ্ছিলেন। সূত্রাপুর বোর্ডঘর এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসচাপা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাবা, মেয়ে ও ছেলেসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় সফিকুর রহমানের স্ত্রী রুবেলা বেগম।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। স্বজনদের কাছে হস্তান্তর করা হতে পারে। কালিয়াকৈর থানায় মামলা করার প্রস্তুতি চলছে। মোটরসাইকেল উদ্ধার ও বাসটি (ঢাকা মেট্রো: ব-১৪-৭৫২০) আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এম/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর