thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

মুখোমুখি অপু-বুবলি

২০১৭ মে ২৩ ১২:৪৯:০২
মুখোমুখি অপু-বুবলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির মধ্যে সম্পর্কটা যে খুব একটা ভালো নয় এটা তো সবাই জানেন। শাকিব খানকে কেন্দ্র করে অপু বিশ্বাস এবং বুবলির মধ্যে উত্তপ্ত বাক্যালাপও হয়েছে। ফলে এই দুই নায়িকার প্রকাশ্যে মুখোমুখি হওয়ার সম্ভাবনা খুবই কম। তবে সিনেমার পর্দায় একই সময়ে হাজির হতে যাচ্ছেন এই দুই নায়িকা।

আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলির দুটি ছবি। অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। আর বুবলি অভিনীত ‘অহংকার’ পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। দুটি ছবিতেই নায়ক হিসেবে আছেন শাকিব খান। শাকিবকে নিয়েই অপু এবং বুবলি মুখোমুখি হচ্ছেন এবারের ঈদে। তবে কে দর্শক হৃদয় জয় করবেন সেটাই দেখার অপেক্ষা।

‘অহংকার’ ছবির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এই ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো শাকিবের নায়িকা হচ্ছেন শবনম বুবলি। অন্যদিকে, ‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, আলী রাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া প্রমুখ।

‘রাজনীতি’র মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন অপু। অন্যদিকে গত বছর শাকিব খানের নায়িকা হিসেবে ভালোই দর্শক টেনেছেন বুবলি। এবার দেখা যাবে শাকিবের নায়িকা হিসেবে কে সফল হবেন?

(দ্য রিপোর্ট/পিএস/এম/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর