thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শুরু হচ্ছে বর্ষা সুন্দরী প্রতিযোগিতা

২০১৭ মে ২৩ ১৩:১৭:৪৫
শুরু হচ্ছে বর্ষা সুন্দরী প্রতিযোগিতা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দুই বাংলায় শুরু হচ্ছে ‘বর্ষা সুন্দরী প্রতিযোগিতা-২০১৭’। বাংলাদেশ এবং ভারতের পশ্চিমবেঙ্গের প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন। আজ থেকে শুরু হচ্ছে নিবন্ধন প্রক্রিয়া। বিভিন্ন পর্বে বাছাইয়ের মাধ্যমে নির্বাচন করা হবে সেরা বর্ষা সুন্দরীকে। অনলাইনে বর্ষা সুন্দরীর ওয়েবসাইটে এ সম্পর্কিত সকল তথ্য পাওয়া যাবে।

রাজধানীর হোটেল লা ভিঞ্চিতে এক সংবাদ সম্মেলনে গতকাল সোমবার এ তথ্য জানানো হয়। এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস, চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। সঙ্গে থাকবেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। ভারতীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ ওয়ার্ড ও বাংলাদেশি প্রতিষ্ঠান ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতার সকল অনুষ্ঠান বিভিক্ত করা হবে ২৬ পর্বে। অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে প্রচারিত হবে এটিএন বাংলায়।

২০১৬ সালে প্রথমবারের মতো দুই বাংলার যৌথ উদ্যোগে শুরু হয় বর্ষা সুন্দরী প্রতিযোগিতা। বাংলাদেশ ও ভারতের ১০ জন করে প্রতিযোগী নিয়ে গত বছর কলকাতায় অনুষ্ঠিত হয় সুন্দরী প্রতিযোগিতা ‘বর্ষা সুন্দরী ২০১৬’ এর গ্রান্ড ফিনালে। সেই আসরে বিজয়ী হন চট্টগ্রামের সৈয়দা তৌহিদা হক অমনি।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মে ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর